Sunday, October 15, 2017

অলিম্পিকে পদক বিস্তার - ওমেগা থেকে আলফা


আমার আঙ্গুলের তাকান! এক, দুই, তিন, চার, এবং ফাইভ! আমি পরের অলিম্পিকের জন্য পাঁচটি পদক বললেন! পাঁচটি রিং হয়! এভাবে শীর্ষ পাঁচটি ক্রীড়াবিদ একটি পদক পেতে! অন্যথায় আপনি একটি লঘুকরণ বল্টু উঠবো আপনার ... আপনি কি জানেন যেখানে!
----------

Pyeong চ্যাং এ 2018 শীতকালীন কোরিয়ান অলিম্পিকের জন্য সম্প্রসারণ ব্যানার


হিসাবে এটা আগে বলা হয়েছে, 5 পদক এটা একটি পাঁচ রিং করা! অলিম্পিক গেম জন্য পুরষ্কার বিস্তৃত জন্য সময় দীর্ঘ, দীর্ঘ বিলম্বিত। আমরা কিসের জন্য অপেক্ষা করছি? হয়তো চতুর্থ একটি কংস, টিনের একটি খাদ, প্রাচীনকালের পরিচিত পেতে পারেন। এরপর পঞ্চম লোহা, এর লৌহযুগ প্রতিফলিত পেতে পারেন? 

------------------------------------
পাঁচটি রিং = পাঁচটি পদক
নতুন গেম মূল আত্মা একটি পদক গণনা জন্য সুস্থ প্রতিযোগিতা ও সম্প্রদায়ের, অগত্যা না একসঙ্গে আসা ছিল। যেহেতু পাঁচটি রিং পাঁচটি পদক কেন না, তাই এখানে একটি প্রস্তাব হল?

চতুর্থ ও পঞ্চম স্থান অবশ্যই তাদের সহ্য এবং তাই ঘনিষ্ঠ প্রচেষ্টার জন্য কিছু প্রাপ্য! এমনকি তারা মঁচ উপর দাঁড়ানো বা তাদের পতাকা উত্থাপিত পেতে হবে না। কিন্তু তারা হয়তো পাশের দুটি বাম এবং ডান পক্ষের সহ্য করতে পারে? এছাড়াও যদি এটি একটি দলগত খেলা তারপর দলের মাত্র এক সদস্য মঁচ পাশে দাঁড়ানো পারেন। যখন অলিম্পিকে 1896 সালে শুরু সেখানে অনেক জাতির অংশগ্রহণকারী হিসেবে তাদের আজ ছিল না। বস্তুত তাদের মাত্র 14 জাতির ছিল, এখন সেখানে 200 টিরও বেশি অংশগ্রহণকারী দেশগুলির হয়।

5 অলিম্পিক পদক সঙ্গে 5 অলিম্পিক রিং ম্যাচ

তাই কি ধাতু দিয়ে তৈরি করা হবে? এটা সত্যিই কোন ব্যাপার না কিন্তু এটা জানার জন্য হবে তাদের ব্রোঞ্জের গঠনকারী মৌলিক উপাদানসমূহের ধর্ম দিয়ে গঠিত আছে। এভাবে চতুর্থ স্থান তামা যখন পঞ্চম স্থান টিনের পায় পায়।

সুতরাং যে 6 তুলবে তম স্থান অপয়া হাঁস শুধু মিস আউট যারা ..... কিন্তু পুরোপুরি নয়!

আরেকটি ধারণা যে ট্রফি জাতীয় আবেশ থেকে দূরে ফোকাস গ্রহণ করা হবে, সেরা 24 প্রতিযোগীদের পুরস্কার খুঁজে দিতে হয়। যেহেতু গেম গ্রিক সংস্কৃতির উপর ভিত্তি করে না কেন শীর্ষ 24 প্রতিযোগীদের রিং ট্রফি খুঁজে দিতে? শুধু পর্যন্ত কিভাবে আমরা এই করতে হবে শুনতে অপেক্ষা!



24 অলিম্পিক অ্যাচিভমেন্ট উপর ভিত্তি করে রিং তম ই গ্রিক , আলফা থেকে ওমেগা থেকে বর্ণমালা শীর্ষ 24 স্থানের জন্য।

প্রথম এটা গ্রিক সংস্কৃতি উন্নীত করা হবে, এবং এইভাবে বিশ্বের গ্রিক অক্ষর সাথে পরিচিত হয়ে যাবে। দ্বিতীয়ত, আমরা সমস্ত গেম কারণ গ্রীকরাও, এটা গ্রীক সম্মান করতে ডান জিনিস ভোগ করেন। অবশেষে ঐ সমস্ত ক্রীড়াবিদ যারা বলি এত অবশ্যই কিছু প্রাপ্য। এভাবে 1 ম স্থান পায় Alph একটি রিং, 2 য় স্থান বিটা রিং পায়, 3 য় একটি গামা রিং পায় 4, , একটি ডেল্টা রিং পায় এবং 5 তাদের পদক The ইতিমধ্যে গ্রহণ ছাড়াও একটি Epsilon রিং পায়। 6 থেকে 24 জায়গা তম একটি পদক কিন্তু তাদের নিজ নিজ অবস্থানের শুধুমাত্র রিং না পেতে হবে। 6




24 যখন এটি পৌঁছাবার আনুমানিক সময় সঙ্গে একটি রিং পায় তম অবস্থানে এটিতে ওমেগা সঙ্গে একটি রিং পায়। ব্যক্তি বা 25 দলের তম একটি গ্রিক রিং পাবেন না, কিন্তু শুধুমাত্র একটি টোকেন অংশগ্রহণকারী রিং। 

এই কাজ করা হয় সম্প্রদায় এবং সুস্থ প্রতিযোগিতার জন্য গেম আত্মা, এবং গ্রীক যারা এইসব গেম শুরু থেকে সম্মান হবে। তাহলে এই কাজ করা হয়, সমস্ত বিশ্বের মানুষ অবশেষে গ্রিক বর্ণমালা আস্রবণ মাধ্যমে জানতে পারবে (আমার প্রিয় গ্রিক শব্দ)

তারা কখনও পদক পুরস্কার ব্যবস্থা প্রসারিত, কেন না এছাড়াও 1 ম স্থান খুব জলপাই একটি জয়মাল্য সঙ্গে মুকুট? মূল গ্রিক গেমসে দৃশ্যত শুধুমাত্র বিজয়ী এই জলপাই শাখা টোকেন পেয়েছি। 1 ম জন্য পদক একা 2 দিন য় এবং 3rd আধুনিক contrivances ছিলেন। এছাড়া পরা একটি


অলিম্পিক পদক প্রকাশ্যে পর গেম রয়েছে একটি পুঁচকে বিট জাঁক করে এমন না থাকলে, কোনো? কিন্তু ক্রীড়াবিদ যারা শীর্ষ 24 পদের মধ্যে স্থাপন করা এখনও তাদের কাপড় ভাররক্ষা এবং অন্যদের অনুপ্রাণিত করতে পারেন "অফিসিয়াল প্লেস অবস্থান অলিম্পিক রিং।"

মুষ্টি এর রিং পাঁচ ধাপ তাদের পদক অবস্থান সুসংগত হওয়া আবশ্যক। এভাবে 1 ম স্থান একটি সুবর্ণ রিং, 2 পায় য় রৌপ্য রিং, 3 য় একটি ব্রোঞ্জ রিং, 4 একটি তামা রিং, এবং 5 টিনের রিং। স্থান 6 তম এবং নিচে একটি নিয়মিত টিনের তুলনায় কম দামী ধাতু বা এর কিছু খাদ আউট তৈরি রিং পেতে।


এই পুরুষ এবং মহিলাদের কঠোর পরিশ্রম ও সময়, অর্থ, এবং তাদের যৌবন নির্দিষ্ট রূপ বলি। তারা কিছু প্রাপ্য। এই ধারনা কোন তারপর গৃহীত হয় সাবেক অলিম্পিক ক্রীড়াবিদ সহজে অন্যরা নম্র দেখাতে পারেন যে মেমেন্টো এবং অনুপ্রাণিত করা।

তারা জ্বলজ্বলে অলিম্পিক আগুন রাখতে পারবেন না যেখানেই থাকুন না কেন তারা যান।

 

আপনি কি জানেন যে বিস্তৃত পদক পুরস্কার ব্যবস্থা ইতিমধ্যে আধুনিক অলিম্পিকের জন্য ঘটেছে? এথেন্স ও প্যারিসে প্রথম দুই অলিম্পিকে শুধুমাত্র প্রথম এবং দ্বিতীয় জন্য অফিসিয়াল পদক বের করে দিলো। তারা যে কোনো সোনা দেননি। পরিবর্তে প্রথম স্থানে রৌপ্য পদক লাভ করে এবং দ্বিতীয় স্থানে একটি ব্রোঞ্জ পদক পেয়েছে। তৃতীয় স্থাপন থাকে - তাহলে আপনি Nada পেয়েছিলাম।

এটা তোলে সেন্ট লুই প্রথম আমেরিকান অলিম্পিকের পর্যন্ত ছিল না যে স্বর্ণপদক হস্তান্তর করা হয়েছে। তাই আপনি যদি মনে করেন আমরা চতুর্থ বা পঞ্চম জন্য পদক না যোগ করা উচিত ঠিক করা হয়েছে কারণ এটি ঐতিহ্য সঙ্গে ভঙ্গ - ঐতিহ্য ইতিমধ্যে ভাঙা হয়েছে। 


উপরন্তু, আপনি যখন অংশগ্রহণকারী জাতির কাছে পুরস্কার অনুপাতের গণিত সংখ্যায় শিফট টলটলায়মান হয়। প্রথম আধুনিক অলিম্পিক চলাকালীন 14 অংশগ্রহণকারী 2 পদক (প্রথম ও দ্বিতীয়) জন্য প্রতিদ্বন্দ্বী জাতির ছিল। এই এলোমেলোভাবে একটি পদক জেতার 7 থেকে বের 1 সুযোগ বাড়ে। মূলত, যদি কিছু সুযোগ নেতৃত্বে ছিল একটি জাতি একটি পদক জেতার 14% সুযোগ ছিল। * , যখন তারা সেন্ট লুই অলিম্পিকে অনুপাত আসলে 4 প্রায় 1 বৃদ্ধি প্রথম স্থানের জন্য স্বর্ণপদক খুঁজে হস্তান্তর শুরু কারণ ছিল 3 পদক 12 অংশগ্রহণকারী দেশগুলির (25% সম্ভাবনা) জন্য জয়। ফাস্ট রিও-2016 অলিম্পিকে এগিয়ে 206 অংশগ্রহণকারী দেশের সঙ্গে - একটি পদক জেতার অনুপাত প্রায় 1 69. হয় একটি শতকরা সম্পর্কে একটি পদক জেতার 1% সুযোগ যে নিরিখে।
 

ধরুন তারা 42 সম্পর্কে 1 শীর্ষ পাঁচটি স্থানের জন্য পাঁচটি পদক প্রসারিত করবে, অনুপাত পরিবর্তন, একটি পদক বিজয়ী একটি ছোটো 2% সম্ভাবনা উত্থাপন করা যাক। আপনি যে চতুর্থ দান চিন্তিত এবং পঞ্চম একটি পদক 1 মূল্যহ্রাস হবে তাই আপনি যদি St , 2 য় বা 3 য় - এক শতাংশ বড় হইচই? 
 

শুধুমাত্র 12% যা - এখন যখন আপনি 2016-রিও অলিম্পিকে সংখ্যার 24 রিং-বর্ণমালা পুরস্কার নিরূপণ রিং জেতার বিশুদ্ধ সুযোগ অনুপাত প্রায় 1 8.5 হয়। উল্লেখ্য 12% অনেক এথেন্স মূল অনুপাত বা প্রথম আধুনিক অলিম্পিকের শতাংশ কাছাকাছি।
 

তাই কেন না!? যে সব কঠিন কাজ মনে এবং যারা তাদের প্রশিক্ষণ পুরা ক্রীড়াবিদ বলিদান - মর্মবেদনা, সময়, অশ্রু, ঘাম, রক্ত। অবশ্যই তারা একটি পদক বিজয়ী বা অন্তত তাদের উত্সর্জন এবং সহ্য একটি নিচু টোকেন ছিনিয়ে এ ভালো শট প্রাপ্য। সময় অলিম্পিকে পদক পুরস্কার ব্যবস্থা প্রসারিত করতে এসেছে। 
অলিম্পিক রিং জন্য একটি প্রসারিত ধারণা যে সমস্ত অংশগ্রহণকারীদের একটি রিং পাবেন। যদি তারা 24 বা উচ্চতর স্থান তারা, এটা উত্কীর্ণ একটি গ্রিক চিঠি যদি তারা 5 ম স্থান বা উচ্চতর তারা একটি পদক পান। ক্রীড়াবিদ যারা 25th স্থান অথবা নীচের নির্বাচন, সম্ভবত বছর, স্থান এবং লোগো হোস্ট জাতির লোগো সহ একটি রিং পেতে। এভাবে সব ক্রীড়াবিদ একটি রিং পেতে, কিছু জেনেরিক অংশগ্রহণকারী রিং পাবেন, কিছু একটি গ্রিক পাবেন, রিং অক্ষরবিশিষ্ট আবার কেউ একটি ঈপ্সিত সোনা, রূপা, ব্রোঞ্জ, তামা, এবং টিনের রিং পাবেন।  

অবশেষে যেহেতু অলিম্পিক পতাকা পাঁচটি রিং আছে - পাঁচ পদক পাঁচটি 'অফিসিয়াল' মহাদেশের জন্য একটি সুরেলা পুরো ভুলবেন না। এই ধারণা কর্মকর্তা অলিম্পিক আকীদা সঙ্গে সামঞ্জস্যপূর্ণ:


"অলিম্পিকে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় জয় নয় অংশ নিতে, যেমনটা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস জয়জয়কার কিন্তু সংগ্রাম নয়। অপরিহার্য জিনিস জিত না আছে কিন্তু ভাল যুদ্ধ আছে তেমন" -PIERRE ডেন Coubertin

No comments:

Post a Comment